কুমিল্লায় অর্থমন্ত্রীর সামনে কর্মীর গালে চড়, উপজেলা চেয়ারম্যানকে শোকজ

কুমিল্লা নিউজ ডেস্ক।।
কুমিল্লার নাঙ্গলকোটে নৌকা প্রতীকের প্রার্থী অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের সামনে দলীয় কর্মীর গালে চড় মেরেছেন আওয়ামী লীগ নেতা স্থানীয় উপজেলা চেয়ারম্যান শামছুউদ্দিন কালু। এ ঘটনায় ১ মিনিট ২৭ সেকেন্ডের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

নির্বাচনী অনুসন্ধান কমিটি কুমিল্লা-১০ আসনের চেয়ারম্যান সিনিয়র সহকারী জজ রাজীব কুমার দেব মঙ্গলবার (২ জানুয়ারি) এ ঘটনায় চেয়ারম্যান শামছুউদ্দিন কালুকে শোকজ করেন।

ভিডিওতে দেখা যায়, কালু পথসভায় বক্তব্য দিচ্ছেন। তার সামনে অর্থমন্ত্রীসহ অন্যরা বসে আছেন। মিডিয়ার ক্যামেরার সামনে হঠাৎ এক কর্মীর গালে সজোরে চড় মারেন কালু।

এ বিষয়ে জানতে উপজেলা চেয়ারম্যান শামছুউদ্দিন কালুর মোবাইল ফোনে কল দিলে তিনি রিসিভ করেননি।

নোটিশে উল্লেখ করা হয়, বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদ এবং নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তার পাঠানো চিঠি অনুযায়ী আপনি নৌকা প্রতীকের প্রার্থী আ হ ম মুস্তফা কামালের নির্বাচনী প্রচারণায় ৩১ ডিসেম্বর নাঙ্গলকোট উপজেলার বক্সগঞ্জ এলাকায় পথসভায় দলীয় এক কর্মীর গালে চড় মেরেছেন।

আপনার অনুরূপ কার্যকলাপ অসঙ্গত প্রভাব বিস্তারের শামিল, যা অবাধ ও সুষ্ঠু নির্বাচনী পরিবেশের পরিপন্থী। এতে আপনি গণপ্রতিনিধিত্ব আদেশের স্পষ্ট লঙ্ঘন করেছেন মর্মে প্রতীয়মান হয়।

আপনার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য কেন নির্বাচন কমিশন বরাবরে সুপারিশসহ প্রতিবেদন পাঠানো হবে না তা আগামী ৪ জানুয়ারি হাজির হয়ে কারণ দর্শানোর জন্য নির্দেশ দেওয়া হলো।

আপনাকে সহকারী জজ আদালত (বরুড়া) কুমিল্লা আদালতে হাজির হতে হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page